শরীফপুর ইউপি নির্বাচনে বিএনপির মনোনয়ন ও সকলের দোয়া প্রত্যাশী আবুল হোসেন


কুলাউড়া প্রতিনিধি::

আগামী শরীফপুর ইউপি নির্বাচনে দলীয় মনোন্নয়ন ও সকলের দোয়া প্রত্যাশী সিলেট মহানগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক আবুল হোসেন।

শৈবব থেকে শহীদ জিয়ার আদর্শ লালন করে নিজ ইউনিয়ন ছাত্রদলক ও অঙ্গ সহযোগি সংগঠনগুলি সাজাতেগুছাতে হাতেগুনা যে ২/৩ জন রয়েছেন তাঁদেরই একজন আবুল হোসেন।

শরীফপুরের সীমান্তবর্তী এলাকা থেকে বেড়ে ওঠে আবুল হোসেন আজ সিলেট মহানগর নেতৃত্ব দিচ্ছেন বলে নিজ ইউনিয়নের বিএনপি, ছাত্রদল, যুবদল সহ সকল অঙ্গসহযোগি সংগঠনগুলি গৌরব করছে।

সে জন্য আগামী ইউপি নির্বাচনে শরীফপুরে বিএনপি ছাত্রদল যুবদল সহ অন্যান্য অঙ্গ সহযোগি সংগঠনগুলি আগামী দিনে শরীফপুরে ইউপি নির্বাচনে মহানগর ছাত্রদল নেতা আবুল হোসেনকে দলীয় মনোনয়নে মনোনিত করার দাবি জানাচ্ছে। কারন একজন প্রকৃত ছাত্রনেতা যদি মনোনিত হন তাহলে দলের নেতা কর্মী সমর্থক সহ ছাত্রযুবক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন যতটা মূল্যায়িত হবে তা একজন ছাত্রনেতা ব্যতীত কোন প্রার্থী মনোনিত হলে নেতা কর্মী সমর্থক সহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ মূল্যায়ন তো দূরের কথা নিরাপদ বোধ করেনা।

শরীফপুরে এবার জাতীয়তাবাদী সকল অঙ্গসহযোগি সংগঠনগুলি তরুন এ ছাত্রনেতাকে দলীয় মনোনয়ন দিয়ে মনোনিত করে নেতা কর্মি ও অঙ্গসহযোগি সংগঠন সহ সকল পর্যায়ের স্ব মূল্যায়নের জোর দাবি জানাচ্ছে, তারা মনে করছে আবুল হোসেন মনোনিত হলে দলের সকল পর্যায়ের নেতা কর্মী সহ ইউনিয়ন বাসী মূল্যায়িত হবে এবং শরীফপুরে তরুন নেতৃত্বের যাত্রা সূচনা হয়ে চমক সৃষ্টি হবে।

এ ব্যাপারে জনাব আবুল হোসেন বলেন, শৈশব থেকে আজ অবধি দলের একনিষ্ট কর্মী হিসাবে গর্ববোধ করছি কখনো পরিস্থিতি যতই অনুকূলে প্রতিকূলে থাকুক না কেন প্রানপ্রিয় দলের সাথে প্রতারনা করিনি দলকে ভালোবেসে ছিলাম আছি থাকবো। শরীফপুর ইউনিয়ন বিএনপি ছাত্রদল যুবদল সহ অন্যান্য সহযোগি সংগঠনগুলির অনেক অভিবাবক তূল্য বন্ধু শুভাকাঙ্খী স্নেহের ছোট ভাইদের অনুরুধ আমি ফেলে দিতে না পেরে মানসিকভাবে প্রস্তুুতি নিয়েছি সবাইকে সাথে নিয়েই সামনের দিকে এগিয়ে যাবো। আমার বিশ্বাস শরীফপুরের প্রকৃত সকল জাতীয়তাবাদী আদর্শ লালনকারীদের দাবি বৃথা যাবে না দলীয় মনোনয়নের ব্যাপারে। তাই আমি সকলের কাছে দোয়া প্রার্থী।

জুড়ীর সময়/ডেস্ক