যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যুতে পরিবেশ মন্ত্রীর শোক


স্টাফ রিপোর্টার::

দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী, বিশিষ্ট শিল্পপতি, বীর মুক্তিযোদ্ধা ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।

এক শোকবার্তায় পরিবেশ মন্ত্রী বলেন, মরহুম নুরুল ইসলাম বাবুল ছিলেন দেশের স্বনামধন্য এক ব্যবসায়ী ও অনুকরণীয় শিল্পোৎদোক্তা। তিনি দেশে কর্মসংস্থান সৃষ্টিতে অসামান্য অবদান রেখে গেছেন। যমুনা গ্রুপ প্রতিষ্ঠা করে তিনি হাজার হাজার লোকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেছেন।

মন্ত্রী আরও বলেন, দেশের উন্নয়ন এবং শিল্প ও বানিজ্য নির্ভর বাংলাদেশ বিনির্মাণে তার মতো উদ্যোক্তার খুবই প্রয়োজন ছিল। এ সময় তার চলে যাওয়া দেশের জন্য অপূরণীয় ক্ষতি।

পরিবেশ মন্ত্রী মরহুম নুরুল ইসলাম বাবুলের রূহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, সোমবার রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তার স্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম একজন সংসদ সদস্য। দেশের গুরুত্বপূর্ণ সময়ে প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করা সালমা ইসলাম জাতীয় পার্টির একজন শীর্ষ নেতা। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জুড়ীর সময়/ডেস্ক