কর্মের মাঝে বেঁচে থাকবেন ইদ্রিস আলী

কর্মের মাঝে বেঁচে থাকবেন ইদ্রিস আলী
স্টাফ রিপোর্টার::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের
ইদ্রিস আলী হাসনাবাদ এর সকল পয়েন্টে বিদ্যুৎ এর খুঁটির সাথে বৈদ্যুতিক বাল্ব দিয়েছেন।

শেড অব হাসনাবাদের চেয়ারম্যান রফিকু সুমন,ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান এবং বাহাদুরপুর ইসলামী সমাজ কল্যানের সেক্রেটারি ফখরুল ইসলাম এর পৃষ্ঠপোষকতায় ও ইদ্রিস আলীর অনুদানে হাসনাবাদ এলাকা এবং আংশিক বাহাদুরপুর এলাকা বৈদ্যুতিক বাল্বে আলোকিত হয়েছে।

ইদ্রিস আলী যিনি পেশায় একজন ব্যবসায়ী কিন্তু সমাজসেবামূলক কাজে যার সরব উপস্থিতি। যাকে সব সময় সকল বিপদ-আপদে সবার আগে পাশে পাওয়া যায়।

৫ং জায়ফরনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড হাসনাবাদ এলাকার যুবকদের দীর্ঘদিনের একটা দাবি ছিলো রাতের অন্ধকারে চলাচল করতে অসুবিধার সম্মুখীন হতে হয় সড়ক বাতি না থাকার কারণে । যুব সমাজের আবদার করতে দেরি কিন্তু সামাজিক মন মানসিকতায় বেড়ে উঠা ইদ্রিস আলী সিদ্ধান্ত দিতে দেরি হয় নি। যার কারণে আলোকিত হলো একটি এলাকা।

যদিও শিক্ষা দীক্ষায় চূড়ান্ত পর্যায়ের নয় তবুও মন মানসিকতায় নিঃসন্দেহে একজন উঁচু মনের মানুষ। একজন ইদ্রিস আলী এখন হত দরিদ্র মানুষের বন্ধু।

এলাকাবাসীর গর্ব এখন ইদ্রিস আলী। ইদ্রিস আলীর সমাজসেবামূলক কাজের ভূমিকা অনস্বীকার্য। এলাকাবাসীর দৃঢ় বিশ্বাস এমন মানুষ প্রতিটি এলাকায় থাকলে এলাকা মডেল হতে বাধা নেই। এমন মানুষের পদ চারণায় ধন্য হোক সকল পাড়া মহল্লা।

এলাকাবাসী বিশ্বাস করে মানুষের সুখে-দুঃখে যেই মানুষটি এগিয়ে আসে তাকে সকলের মন থেকে ভালবাসা দেয়াটা আবশ্যক। যারাই সামাজিক কাজ করবে তাদের সম্মান করা উচিত। তাদেরকে অনুপ্রেরণা দেয়া দরকার তাহলে নতুন প্রজন্ম হয়ে উঠবে সামাজিক ও উচ্চ মননশীল। আমরা যদি সর্বাত্মক সহযোগিতা করি তাহলে ঘরে ঘরে এমন মানুষ তৈরি হবে যাদের অগ্রনী ভূমিকায় প্রশংসার দাবি রাখবে।

এছাড়াও প্রতিটি ঘরে ঘরে এমন মানবিক ইদ্রিস আলীর জন্ম হোক। এলাকার সকলের প্রিয় ইদ্রিস আলী যেন আরো উচ্চ মর্যাদায় আসীন হোন এটাই কাম্য। একজন ভালো মনের মানুষ ইদ্রিস আলী এখন এলাকার প্রতিটি মানুষের কাছে মানবতার ইদ্রিস আলীতে পরিণত হয়েছেন।

জুড়ীর সময়/ডেস্ক