জুড়ীতে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে চেয়ারম্যানের কাছে আবেদন

জুড়ীতে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে চেয়ারম্যানের কাছে আবেদন

নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার নয়াবাজারের বাকে, সড়কের মধ্যে গরু - বাছুর বেধে রাখায় দূর্ঘটনার আশংকা এড়াতে সোনার বাংলা একতা সংঘ ২ নং পূর্বজুড়ী ইউ পি' র চেয়ারম্যান রুহেল উদ্দিনের কাছে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে পদক্ষেপ গ্রহণ করার বিষয়ে একটি লিখিত আবেদন পত্র দায়ের করেছে।


রবিবার (২১ মে ) রুহেল উদ্দিনের অস্থায়ী অফিস নয়াবাজারে, সোনার বাংলা একতা সংঘের নেতৃত্ব বৃন্দ উপস্থিত থেকে চেয়ারম্যান এর কাছে আবেদন পত্রটি হস্তান্তর করেন।


আবেদন পত্রে লিখেন, সবিনয়, আমরা আপনার ২নং পূর্ব জুড়ী ইউনিয়নের বাসিন্দা। এলাকার একমাত্র শহর হচ্ছে জুড়ী। এইজন্যে যেকোনো প্রয়োজনে গ্রামের মানুষদের প্রায়ই জুড়ীতে আসা-যাওয়া করতে হয়। আর এই জুড়ীতে যাওয়ার প্রধান সড়ক হচ্ছে জুড়ী-লাটিটিলা রোড। প্রধান সড়ক হওয়ায় এই সড়কটিতে অনেক যানবাহন চলাচল করে। কিন্তু ইদানিং দেখা যায় সড়কটির 'নয়াবাজার বাক' জায়গায় গ্রামের গরু-বাছুর মালিকেরা তাদের গরু-বাছুর যত্রতত্র বেধে রাখে। যার কারনে যেকোনো সময় এরা সড়কে উঠেপড়ে হঠাৎ যানবাহনের সামনে এসে যায়। এর ফলে অনেক মারাত্মক দুর্ঘটনার স্বীকার হচ্ছেন অনেক চালক ও যাত্রীরা।


অতএব, মহোদয়ের নিকট বিনীত নিবেদন বিষয়টি জনস্বার্থের কথা বিবেচনা করে এইসব গরু- বাছুর রাস্তায় উঠা প্রতিরোধ করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার বিনীত অনুরোধ জানাচ্ছি।


এ বিষয় সোনার বাংলা একতা সংঘের সভাপতি তারেকুল ইসলাম বলেন, এই কাজের জন্য সব ধরনের সহযোগিতা করবে আমাদের সংঘ, এবং উক্ত সমস্যা স্থায়ী সমাধানের চেষ্টা করার জন্য আহ্বান করছি। আজ ২ নং পূর্বজুড়ী ইউনিয়ন এর চেয়ারম্যান আমাদেরকে আশ্বাস দিয়েছেন যে, তিনি জনসচেতনতায় মাইকিং করাবেন। এবং জুড়ী উপজেলার ইউ এন ও কে অবগত করবেন এই বিষয়ে নজর দেয়ার।


এ-সময় উপস্থিত ছিলেন, সোনার বাংলা একতা সংঘের সভাপতি তারেকুল ইসলাম,সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন শিব্বির,সাংগঠনিক সম্পাদক খালেদ মাসুদ,অর্থ সম্পাদক সোহান মুন্তাসির,শিবলু ট্রাভেলসের মালিক জাকারিয়া শিবলু ও ট্রাস্ট ট্রাভেলসের মালিক আনোরয়ার হোসেন মঞ্জু প্রমুখ। 


জুড়ীরসময়/ডেস্ক/হোসাইন