জুড়ীরসময়ের বর্ষসেরা প্রতিবেদক নির্বাচিত হলেন খোর্শেদ আলম

জুড়ীরসময়ের বর্ষসেরা প্রতিবেদক নির্বাচিত হলেন খোর্শেদ আলম


নিজেস্ব প্রতিবেদক: :

ইতিবাচক পরিবর্তে সময়ের সাথে জুড়ীর সময় এই শ্লোগানে শুরু হয়েছিল জুড়ীর সময়ের যাত্রাপথ,  তিন বছর পেরিয়ে এখন চতুর্থ বছরে পদার্পন করেছে জুড়ীরসময়।


জুড়ী উপজেলার বিভিন্ন অসজ্ঞতি, পর্যটন,  দূর্যোগ, জীববৈচিত্র সহ নানান বিষয় নিয়ে কাজ করে আসছে টিম জুড়ীর সময়। তার প্রেক্ষিতে জুড়ীর সময়ের নিজস্ব প্রতিবেদক খোর্শেদ আলম একটি আলোচিত প্রতিবেদন করেন যা সারা দেশ জুড়ে আলোড়ন সৃষ্টি করে। 

প্রশিক্ষণের নামে হাতি শাবককে নির্যাতন শিরোনামে গত ২৫ জানুয়ারী একটি ভিডিও প্রতিবেদন প্রকাশিত হয় জুড়ীরসময় অনলাইন নিউজ পোর্টালে।


বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) জায়ফরনগর ইউনিয়নের মিলনায়তনে ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী  অনুষ্ঠানে ২০২২ সালের সেরা প্রতিবেদক হিসেবে খোর্শেদ আলমের নাম ঘোষণা করেন নির্বাচক মণ্ডলীর চেয়ারম্যান তানজির আহমদ রাসেল।

এর আগে জুড়ীরসময় কর্তৃপক্ষ বর্ষসেরা প্রতিবেদক নির্বাচিত করার জন্য দুই সদস্য বিশিষ্ট একটি নির্বাচক প্যানেল গঠন করে। নির্বাচক মণ্ডলীর চেয়ারম্যান ছিলেন জুড়ী প্রেসক্লাবের সভাপতি তানজির আহমদ রাসেল। নির্বাচকমণ্ডলীর অপর  সদস্য ছিলেন জুড়ী প্রেসক্লাবের সহ সভাপতি ইমরানুল ইসলাম।


পরে অতিথিবৃন্দ বর্ষসেরা প্রতিবেদকের হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। এছাড়াও জুড়ীরসময়ের সকল প্রতিবেদকের হাতে প্যাড, কলম ও নগদ অর্থ প্রদান করা হয়।


বর্ষসেরা প্রতিবেদক খোর্শেদ আলম বলেন, আমি লেখালেখি করে এতো দূরে এগিয়ে যাব কখনো ভাবতে পারিনি। আর সেরা প্রতিবেদক হওয়াটা ছিল আমার জন্য কাল্পনিক।  আজকের এই সম্মাননায় আমার আগ্রহটা দ্বিগুণ হয়ে গেছে। আমি চাই জুড়ীর সকল অনিয়ম, দূর্নীতি, মাদক, চোরাকারবার সহ নানান অসংজ্ঞতির বিরুদ্ধে জুড়ীরসময়ে আমার কার্যক্রম অব্যাহত থাকবে।


জুড়ীরসময়/ডেস্ক/হোসাইন