জুড়ীতে সড়ক দুর্ঘটনায় ৬ বছরের শিশুর মৃত্যু

জুড়ীতে সড়ক দুর্ঘটনায় ৬ বছরের শিশুর মৃত্যু


নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজারের জুড়ীর ফুলতলা রোডে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৬ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় আরও ৫জন আহত হয়েছেন।

বুধবার (০৫ অক্টোবর) রাত সাড়ে ৮টায় জুড়ী-ফুলতলা সড়কের সাগরনাল ইউনিয়নের (বেইলি ব্রিজ) উত্তর বড়ডহর এলাকায় ঘটনাটি ঘটে।

দূর্ঘটনায় নিহত শিশু ইসরাত জাহান তায়বা (৬) ফুলতলা ইউনিয়নের বিরইনতলা এলাকার দুধু মিয়ার মেয়ে।

এঘটনায় আহতরা হলেন, দুধু মিয়া, দুধু মিয়ার স্ত্রী সামিয়া বেগম, সিএনজি চালক হোসেন আহমদ (২২), মোটরসাইকেল চালক ইদ্রিস আলী (৩৮), আল আমিন (৩৫)। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, দুদু মিয়া স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার আজিমগঞ্জ এলাকার শ্বশুরবাড়ি থেকে অটোরিকশা করে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে আটটার দিকে উত্তর বড়ডহর এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় অটোরিকশাটি উল্টে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ইশরাত ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় দুধু মিয়া, তাঁর স্ত্রী, এক ছেলে, ড্রাইবার ও মোটরসাইকেলের আরোহী আহত হন। আশপাশের লোকজন ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু তায়বাকে মৃত ঘোষণা করেন।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী রাতে জুড়ীরসময়কে বলেন, অটোরিকশা উল্টে শিশু ইসরাতের মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ না থাকায় শিশুটির মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জুড়ীরসময়/ডেস্ক/হোসাইন