জুড়ীতে অগ্নিদগ্ধ মহিলাকে আর্থিক সহযোগিতা

জুড়ীতে অগ্নিদগ্ধ মহিলাকে আর্থিক সহযোগিতা


নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজারের জুড়ী উপজেলা সদর জায়ফরনগর ইউনিয়নের ভোগতেরা গ্রামের সুবিধাবন্ঞ্চিত এক অগ্নিদগ্ধ  মহিলাকে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন, সংযুক্ত আরব আমিরাত শাখা চিকিৎসার জন্য নগদ বিশহাজার টাকা সহযোগিতা প্রদান করে।

আজ বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে অগ্নিদগ্ধ মহিলা মোঃ পাখি মিয়ার স্ত্রী আয়মনা বেগমের নিজঘরে তার ছেলে এর হাতে নগদ এ আর্থিক সহায়তা প্রদান করেন জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এম রাজু আহমদ, এপেঃ আশরাফুজ্জামান রিশাদ।

এ সময় উপস্হিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আবুল কালাম ও মহিলার ভাগনা মাছুম আহমদ প্রমূখ।

ভাগনা মাছুম আহমদ জানান,  গত ২ মাস পুর্বে নিজ রান্না ঘরে চুলা থেকে অসাবধানতায় অগ্নিদগ্ধ হয়ে শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায়।

ডাক্তার বলছে উন্নত চিকিৎসা করানো একান্ত অপরিহার্য। কিন্তুু আর্থিক  সমস্যার কারণে উন্নত চিকিৎসা করানো সম্ভব হচ্ছেনা। আজ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সকল সদস্য যে সহযোগিতা করেছেন এ জন্য আমরা চিরকৃতজ্ঞ।

জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউএই এর  সভাপতি জুবের আহমদ ও সাধারণ সম্পাদক মোঃ মানিক মিয়া মুঠোফোনে জানান,আমরা জুড়ী উপজেলার যেকোনো মানুষের যেকোনো সমস্যায় পাশে থাকতে চাই।আমাদের জন্য আপনারা দোয়া করবেন। আমরা যাতে গরীব মানূষের জন্য কাজ করতে পারি। আল্লাহ আমাদের কবুল করুন।

জুড়ীরসময়/ডেস্ক/সাইফ