কচুরগুল প্রবাসী কল্যাণ তহবিলের কমিটি গঠন


খোরশেদ আলম::
মৌলভীবাজারের জুড়ী উপজেলার গোয়ালবাড়ি ইউনিয়নের "বৃহত্তর কচুরগুল সমাজকল্যাণ তহবিল" এর কমিটি গঠন করা হয়েছ। 

শুক্রবার (১৫ জানুয়ারি) কাতারের দোহায় একটি রেস্তোরাঁয় তহবিলের এক তৃতীয়াংশ সদস্যের উপস্থিতে এক আলোচনা সভার আয়োজন করা হয়। 

আলোচনায় বক্তারা বলেন, পুরাতন বছরের চেয়ে দ্বিগুণ ভাবে তহবিলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া ও মানবতার তরে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। 

 
এসময় উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যবৃন্দরা হলেন, সাবেক কোষাধ্যক্ষ আব্দুল কাদির কে পূনরায় কোষাধ্যক্ষের দায়িত্ব দেওয়া হয়। সহকারী কোষাধ্যক্ষ হিসেবে সংগঠনের সিনিয়র সদস্য যথাক্রমে জিয়া উদ্দিন, হাফিজ ফারুক আহমেদ, মুহিবুর রহমান, ফয়জুল ইসলাম কে মনোনীত করা হয়।

সংগঠনের হিসাবরক্ষকের দায়িত্ব পরিচালনা কমিটির সদস্য শহিদুল হক ও সহকারী হিসাবরক্ষকের দায়িত্ব আব্দুল মুমিন কে দেওয়া হয়।

এছাড়াও তহবিলের পুরাতন হোয়াটসঅ্যাপ গ্রুপে ত্রুটির কারনে নতুন হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলা হয় এডমিন হিসেবে দায়িত্ব পালন করবেন মাহমুদুল হক, হাফিজ ফারুক আহমেদ, জাকির হোসেন, শরিফুল হক, আব্দুল মুনিম। 

অনুষ্ঠানের শেষে তহবিলের সাফল্য কামনা করে দোয়ার মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি করা হয় এবং যারা গ্রুপে যুক্ত নয় তাদের গ্রুপে যুক্ত হওয়ার জন্য আহবান করা হয়।

জুড়ীর সময়/ডেস্ক