জুড়ীতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন, আয়োজনে ইয়ূথ ডেভেলপমেন্ট ফোরাম

স্টাফ রিপোর্টার::

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ধামাই চা বাগানে ইয়ূথ ডেভেলপমেন্ট ফোরাম কর্তৃক ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও রক্তদানে সচেতনতামূলক অনুষ্ঠান আয়োজন করা হয়।

রবিবার (২০ ডিসেম্বর) সকাল থেকে দিনব্যাপী ধামাই মান্ডবে কৃষ্ণনগর ও ধামাই চা বাগানে বসবাসরত ৪০০ জনের ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করা হয়।

আরো পড়ুন 👉সড়ক দুর্ঘটনায় মারা গেল গোয়ালবাড়ীর মান্না

ফ্রি ব্লাড গ্রুপিং কার্যক্রম বাস্তবায়ন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুজিত পাল, মদনমোহন কলেজের শিক্ষার্থী সতিশ রুদ্র পাল ও সুব্রত রুদ্র পাল, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রিপন রুদ্র পাল, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত বিভিন্ন কলেজের শিক্ষার্থী পলাশ রুদ্র পাল, সুবাস রুদ্র পাল, বিরাজ রুদ্র পাল, সুমিত রুদ্র পাল, দয়াল রুদ্র পাল, সবুজ রুদ্র পাল, বিশ্বজিত পাশী, রূপম রুদ্র পাল, জয় রবিদাস, দিপঙ্কর রুদ্র পাল, জয় রুদ্র পাল, শোভন রুদ্র পাল, বিজয় রুদ্র পাল, বিপ্লব রুদ্র পালসহ অনেকে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী সুজিত পাল বলেন, চা বাগানের অবহেলিত জনগোষ্ঠী কে রক্তদানের ক্ষেত্রে সচেতনতা ও রক্তের গ্রুপ নির্ণয়ে কাজ করতেই আমাদের এই উদ্যোগ। চা বাগানের দরিদ্র জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবায় আমাদের এ ধরনের ভূমিকা অব্যাহত থাকবে।

জুড়ীর সময়/ডেস্ক