জুড়ীতে অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরুষ্কার বিতরনী সম্পন্ন

সায়েম হাসান::

‘মুজিব জন্ম শতবার্ষিকী’ উপলক্ষে জুড়ীতে অনলাইন কুইজ প্রতিযোগিতা এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ২৫ ডিসেম্বর ) এম জেড কমিউনিটি সেন্টারে এই পুরস্কার বিতরণ করা হয়।

এই বছর অনলাইন উন্মুক্ত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ১০৫ জন পরীক্ষার্থী। বঙ্গবন্ধু ও সাধারণ জ্ঞানের উপর অনলাইনে প্রশ্নোত্তর দেওয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাপস দাসের সভাপতিত্বে ও অরুপ দাস ও নেওয়াজ শরিফ রাজুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কেন্দ্রীয় আওয়ামীলিগের শিক্ষা ও মানব বিষয়ক উপকমিটির সদস্য, এস এম জাকির হোসাইন।

বিশেষ অতিথি জুড়ী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বাবু কিশোর রায় চৌধুরী মনি, জুড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য জাহাঙ্গীর আলম, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি হুমায়ূন রশিদ রাজি, জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জুড়ি উপজেলা যুবলীগের সদস্য সিদ্দিকুর রহমান সুমন, ও জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সাহাব উদ্দিন সামছু।

উক্ত কুইজ প্রতিযোগিতায় বিজয়ী প্রথম ২১ জন শিক্ষার্থীর হাতে পূর্ব ঘোষনা অনুযায়ী পুরস্কার, ক্রেস্ট, এবং কিছু উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। 

উক্ত অনলাইন কুইজ -২০২০ প্রতিযোগিতায় প্রথম হয়েছেন পারিজাত চন্দ্রনেনা অর্চি, দ্বিতীয় হয়েছেন হোসাইন মাহমুদ শিপু , তৃতীয় স্থান অধিকার করেছেন পলাশ দেবনাথ, চতুর্থ রুহুল আমীন ও পঞ্চম ফাহমিদা ফাইজা।

সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন শুভ্রাংশু শেখর সাগর, আবু রায়হান, নেওয়াজ শরিফ রাজু, অরুপ দাস, সাইফ আহমদ, ফারাবী মামুন।

জুড়ীরসময়/ডেস্ক